উলঙ্গ ঊর্বশী আক্রমণের মুখে ঊর্বশ বাকি পোশাক কোথায়




সৌন্দর্য ও ফ্যাশন-সেন্সের জন্য সুপরিচিত ভারতীয় অভিনেত্রী ঊর্বশী রৌতেলা। বলিউডের অন্যতম গর্জিয়াস অভিনেত্রী তিনি। তাঁর আবেদনময় লুক ও লালগালিচায় হাঁটার ভঙ্গি দেখতে উন্মুখ থাকেন ভক্তরা। এবারও ব্যতিক্রম হয়নি। সম্প্রতি তিনি কালো পোশাকে জৌলুশ ছড়িয়েছেন। তবে উন্মুক্ত ছিল ঊরু। আর সে কারণেই কি না নেট-জনতার তীব্র কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।


ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি ঊর্বশী রৌতেলা কালো ভেলভেট পোশাক পরে একাধিক ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লেখেন, ‘আমি অদ্ভুতুড়ে নই, আমি সংক্ষিপ্ত সংস্করণ।’


যদিও ওই পোশাকে ‘পাগলপন্তি’ অভিনেত্রীকে দারুণ দেখাচ্ছে, তবে নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করছেন। কেউ কেউ তাঁকে ‘নির্লজ্জও’ বলেছেন। উন্মুক্ত ঊরুর কারণে এক নেটিজেন ঊর্বসীর কাছে প্রশ্ন করেছেন, ‘বাকি পোশাক গেল কোথায়?’ আরেকজন মন্তব্য করেছেন, ‘দামিও হলেও সংস্কৃতিতে দৈন্য।’



অবশ্য অনেকে প্রশংসাও করেছেন। একজন লিখেছেন, ‘আমার দেখা সবচেয়ে আবেদনময় ছবি।’ ঊর্বশীর পোস্টে এ পর্যন্ত লাইক পড়েছে ১০ লাখ ৮১ হাজারের বেশি। আগুনের ইমোটিকনে ভরে গেছে মন্তব্য-ঘর।



ঊর্বশীকে সর্বশেষ জন আব্রাহাম, আরশাদ ওয়ারসি ও পুলকিত সম্রাট অভিনীত ‘পাগলপন্তি’ চলচ্চিত্রে দেখা গেছে। এখনো অবশ্য তাঁর আগামী প্রকল্প ঘোষণা করেননি। ভক্তরা তাঁর পরবর্তী প্রকল্পের অপেক্ষায়।

Post a Comment

0 Comments