‘চরিত্রহীন অসৎ মানুষের সঙ্গে কি প্রেম করা যায়?’


বাংলা সিনেমার উল্লেখযোগ্য নায়িকা সাদিকা পারভীন পপি। অভিনয়ের স্বীকৃতি হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। ১৯৯৭ সালে ‘কুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে আগমন এই নায়িকার। দ্য ডেইলি স্টার অনলাইনের সঙ্গে কথা বলেছেন প্রেম আর বিয়ে নিয়ে। 
সিনেমার চরিত্রের বাইরে ব্যক্তি জীবনে কতবার প্রেমে পড়েছেন?
ব্যক্তি জীবনে প্রেমে পড়েছি, কিন্তু  সেই  প্রেম স্থায়ী হয় নি। এখন  আমার প্রেম, ভালোবাসার মানুষ হচ্ছে বাবা-মা, ভাই-বোন। আর প্রেমিকের কথা যদি বলি সেটা সিনেমায় করছি। সিনেমার নায়কদের সঙ্গে অসংখ্যবার প্রেম হয়েছে। সিনেমার  সঙ্গেই এখন সবপ্রেম।
তাহলে কি এখনো আপনি সিঙ্গেল?
যেহেতু কারো সঙ্গে আমার প্রেমের সম্পর্ক নেই তাহলে তো অবশ্যই সিঙ্গেল।
আপনার সম সাময়িক অনেক নায়িকা বিয়ে করে সংসার করছেন। আপনি এখনো সিঙ্গেল কেন ?
মনের মতো কাউকে পাইনি তাই বিয়ে করা হয় নি। আর কারো সঙ্গে প্রেম করলে তো বিয়েই করতাম তাকে। এত দিনে বাচ্চা-কাচ্চাও হয়ে যেতো।
বিয়ের জন্য পাত্র দেখছেন বলছিলেন। কেমন পাত্র চান জীবনসঙ্গী হিসেবে?
২০২০ সালেই বিয়ে করবো আশা করছি।  ভালো মনের একজনকে খুঁজছি। তাকে  সম্পর্কের ব্যাপারে অবশ্যই সৎ থাকতে হবে। এমন ছেলে পেলেই বিয়ে করে ফেলবো।
বছর খানেক আগে একজন চিত্রনায়কের সঙ্গে আপনার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিলো।
আমার প্রেম নিয়ে তো এমন অনেক কথাই বাতাসে উড়ে বেড়ায়। চরত্রিহীন আর অসৎ মানুষের সঙ্গে কি প্রেম করা যায়?  আমার কথাটা নিশ্চয় বোঝা গেছে। আমার কথার মাঝেই সব উত্তর লুকিয়ে আছে।

Post a Comment

0 Comments