জীবন আজ আমাদের এখানে এনে দাঁড় করিয়েছে অপূর্ব


গতকাল রোববার সন্ধ্যায় বিয়ে বিচ্ছেদের কথা জানিয়েছেন নাজিয়া হাসান অদিতি। ছয় ঘণ্টা নিরব থেকে অবশেষে মুখ খুললেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।
অপূর্ব তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেন, ‘মনটা খুব ভার। এ অবস্থায় আপনাদের সবাইকে জানাচ্ছি, নাজিয়া হাসানের সঙ্গে আমার নয় বছরের দারুণ পথচলা অনাহূত কারণে ঘুরে গেছে। এ কারণে আমি কিছুটা বিচলিত। যদিও আমরা নিজেদের জন্য এমনটি চেয়েছিলাম তা নয়। তবে দুঃখের বিষয় জীবন আজ আমাদের এখানে এনে দাঁড় করিয়েছে।
এতটা বছর ধরে আমরা একসঙ্গে ছিলাম। সে বরাবরই ভালো সঙ্গী এবং সত্যিকারের শুভাকাঙ্ক্ষী। আমার অনেক সাফল্যের পেছনে তার মূল ভূমিকা ছিল। ও অসাধারণ একজন মানুষ, আত্মবিশ্বাসী উদ্যোক্তা ও সবকিছুর ঊর্ধ্বে খুব দয়ালু ও মানবিক।
যদিও ক্যারিয়ারে অনেক কিছু অর্জন করেছি, তবুও সবসময়ই আমার সবচেয়ে বড় অর্জন হয়ে থাকবে আমাদের ছেলে আয়াশ। পিতৃত্বের এই দারুণ উপহারের জন্য নাজিয়াকে ধন্যবাদ দিয়ে শেষ করা যাবে না। সে আমার সন্তানের জন্য আদর্শ মা হিসেবে দায়িত্ব পালন করেছে এবং ছেলের জন্য আমরা উভয়ে অভিভাবক হিসেবে নিজেদের কর্তব্য পালন করে যাবো।
আমি জানি, বিয়ের মতো পবিত্র সম্পর্ক ভেঙে গেলে অনেক প্রশ্ন জন্ম নেয়। তবুও আমার বন্ধু, সহকর্মী এবং সর্বোপরি আমার লাখো ভক্তকে আমাদের প্রতি সদয় হতে বলবো। জেনে রাখুন, আমাদের সবার জন্য ভালো হবে এমন কিছু কারণেই এই সিদ্ধান্ত। পরিবার আমাদের পাশে আছে। আশা করি, আপনারাও তাই করবেন, যাতে আমি ও নাজিয়া এই কঠিন সময় অতিক্রম করতে পারি।
আমাদের তিন জনের জন্য দোয়া করবেন। সবাইকে ধন্যবাদ। সৃষ্টিকর্তা আমাদের সবার মঙ্গল করুন।’
এর ঘণ্টা দুয়েক পরে আরেকটি পোষ্টে তিনি লিখেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে গসিপ করা এবং তির্যক, মিথ্যা বানোয়াট মন্তব্য করে তাদের কষ্ট বাড়িয়ে দেওয়ার মতো খারাপ কাজ গুলো থেকে সবাই বিরত থাকবেন এবং এর মধ্যে রসালো কোন গল্প তৈরি করে সংবাদ করার চেষ্টা করবেন না, প্লিজ।
অত্যন্ত সম্মানের সাথে জানাচ্ছি আমি এবং আমার স্ত্রী অদিতি অত্যন্ত শান্তিপূর্ণ সমাধানের মধ্যদিয়ে আমাদের সম্পর্কের আইনগত ভাবে ইতি টেনেছি। কোন সংবাদ মাধ্যম এই ব্যাপারটাতে তৃতীয় কাউকে জড়িয়ে কোন ধরনের ভুল সংবাদ প্রকাশ করলে আমি তাদের বিরুদ্ধে আইসিটি এক্টে আইনগত ব্যবস্থা নিব। অলরেডি প্রকাশিত কিছু সংবাদের লিংক আমি সংগ্রহ করেছি। এখানে আরো উল্লেখ্য আমি অদিতিকে সম্মান করি এবং আজীবন করবো। সুতরাং কোনভাবেই অদিতিকে অসম্মান করে তার পাশে অন্য কারো নাম আমি সহ্য করবো না। ভুলে যাবেন না অদিতি এখনো আইনগত ভাবে আমার স্ত্রী না থাকলেও সে আমার সন্তানের মা।’
গতকাল রোববার সন্ধ্যায় নাজিয়া হাসান অদিতি তার ফেসবুকে স্ট্যাটাস দেন, ‘আমাকে ভাবি বলা সবাই বন্ধ করুন।’ এবং রিলেশনশিপ স্ট্যাটাসে যোগ করেন, ‘ডিভোর্সড’।
অপূর্ব ২০১০ সালের ১৮ আগস্ট ভালোবেসে বিয়ে করেন সাদিয়া জাহান প্রভাকে। এক মাসের মধ্যে সে সম্পর্কে ফাটল ধরে। এরপর ২০১১ সালের ১৪ জুলাই নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন তিনি।

Post a Comment

0 Comments