অনির্দিষ্টকালের জন্য স্থগিত উয়েফার সব ম্যাচ



করোনাভাইরাসের ছোবলে সাময়িকভাবে স্থগিত চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের চলতি মাসের সব ম্যাচ। তবে এবার জুন পর্যন্ত সব খেলা স্থগিত রেখেছে উয়েফা। তবে কবে নাগাদ ফের শুরু হবে এমন কোন ইঙ্গিত দেয়নি সংস্থাটি। ফলে এক  প্রকার অনির্দিষ্ট সময়ের স্থগিত হয়ে গেল উয়েফার সব খেলা। বুধবার (১ এপ্রিল) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি।
গুঞ্জন ছিল বাতিলই হতে পারে এই মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ। তবে তেমন কোন সিদ্ধান্তে আসেনি। আপাতত অনির্দিষ্টকালের জন্য সবগুলো ম্যাচ স্থগিত করেছে তারা। এদিন উয়েফা তার ৫৫ সদস্য দেশের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক করে। সেখানেই উয়েফার অধীনে সব খেলা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।
জাতীয় দলের সব ধরনের প্রীতি ও বাছাইপর্বের ম্যাচও এর মধ্যে অন্তর্গত। এছাড়া পরের মৌসুমের জন্য খেলোয়াড় ও ক্লাবগুলোকে রেজিস্ট্রেশনের সময় বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উয়েফা। তবে তারও কোনো নির্দিষ্ট দিন তারিখ জানায়নি তারা।
ইউরোপের বেশিরভাগ প্রায় সব আপাতত লিগ বন্ধ রয়েছে। একমাত্র বেলারুশিয়ান প্রিমিয়ার লিগ চললেও তা বন্ধ রাখার আহ্বান জানিয়েছে বিশ্ব ফুটবলারদের সংগঠন ‘ফিফপ্রো’

Post a Comment

0 Comments