করোনাভাইরাস অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের বিয়েও স্থগিত হয়ে গেল


করোনাভাইরাস মহামারির কারণে বিশ্বের সব খেলা বন্ধ, বন্ধ সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম। পেশাদার জীবনে থমকে যাওয়ার পাশাপাশি  এই সময়ে ব্যক্তিগত গুরুত্বপূর্ণ কাজও অসি ক্রিকেটারের। পরিস্থিতি প্রতিকূল হওয়ায় অ্যাডাম জাম্পা, ডার্সি শর্টসহ আট ক্রিকেটার তাদের বিয়ের অনুষ্ঠান স্থগিত করে দিতে বাধ্য হয়েছেন।
এক ক্রিকেট মৌসুম শেষ করে আরেক ক্রিকেট মৌসুম শুরু আগের বিরতিটা কাজে লাগাতে চেয়েছিলেন তারা।এপ্রিলে মাসে তাই বিয়ে করার তারিখ চূড়ান্ত ছিল পুরুষ দলের  জাম্পা, জ্যাকসন বার্ড, মিচেল সোয়েপসন, আন্ড্রু টাই, ডর্সি শর্ট, আলিস্টার ম্যাকডরুট এবংও  নারী দলের বাঁহাতি স্পিনার জেসি জনাসেন, কেটালেন ফ্রেটের।
কিন্তু করোনাভাইরাস কোভিড-১৯ মহামারি বদলে দিয়েছে সব হিসেব। মহামারি ঠেকাতে অন্য অনেক দেশের মতো স্বাভাবিকভাবেই জনসমাগম নিষিদ্ধ আছে অস্ট্রেলিয়ায়। সবাইকে সামাজিক সব অনুষ্ঠানও এই সময়ে না করতে নির্দেশ দেওয়া হয়েছে। বিয়ে বন্ধ না করে তাদের আর উপায়  কি!
তবে এই সময়ে আটকে নেই নতুন সম্পর্ক পোক্ত করা। গ্লেন ম্যাক্সওয়েল যেমন গেল মাসেই দীর্ঘদিনের বান্ধবী ভিনি রামানের সঙ্গে আংটি বদল করেই ফেলেছেন। ইংলিশ বান্ধবীর সঙ্গে বাগদান সম্পন্ন হয়েছে পেসার প্যাট কামিন্সেরও। বিয়ের কথা ভাবছেন তিনি। ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে জানিয়েছেন সে ভাবনা, ‘প্রথমত বিয়ের পরিকল্পনা নিয়ে আমি এখন ভীষণ সম্পৃক্ত। আশা করছি বিয়েটা করে ফেলতে পারব। জাম্পাসহ কয়েকজনের কথা ভেবে খারাপ লাগছে, তারা তাদের বিয়ে পিছিয়ে দিয়েছে। এটা আসলেই কঠিন সময়।

Post a Comment

0 Comments