বন্ধুর স্ত্রীর সঙ্গে ক্রমাগত সেক্স



প্রশ্ন: বন্ধুর স্ত্রীর প্রতি বরাবরই আকর্ষণ অনুভব করতাম। ওদিক থেকেও গ্রিন সিগন্যাল পাওয়ায় আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছে। বহুবার হয়েছে। স্বামীর সঙ্গেও যৌন সঙ্গম করেছে ও। সম্প্রতি জানলাম, ওরা সন্তানের পরিকল্পনা করছিল। তাই পিরিয়ডের ১১ তম দিন থেকে ২০ তম দিনের মধ্যেই একাধিকবার সেক্স করেছে। সমস্যা হল, ওই একই সময়ে আমিও বন্ধুর স্ত্রীর সঙ্গে সেক্স করেছি। এবার যদি ও গর্ভবতী হয়ে পড়ে, তবে সেই সন্তান আমার না বন্ধুর এটা বুঝব কীভাবে? যদি কোনও উপায় বাতলে দিতে পারেন, সাহায্য হবে।

মনোবিদ মনন শীল-এর পরামর্শ: একটা কয়েন নিন, টস করুন...আর একে অপরের থেকে দূরে চলে যান। আপনি যে সমস্যার সমাধান জানতে চাইছেন, তা নিয়ে উত্তর কম প্রশ্ন বেশি হবে। এই অদ্ভুত সম্পর্কের কারণ, উদ্দেশ্য ও ভবিষ্যৎ নিয়ে উদ্বেগই থাকল। এভাবে আপনারা একে অপরকে তো বটেও, আপনি নিজের বন্ধুকে এবং ওই মহিলা তাঁর স্বামীকে ঠকাচ্ছেন। এরপরও সন্তানের পরিকল্পনা করে তার ভবিষ্যৎকেই প্রশ্নের মুখে ফেলে দিচ্ছেন।

তবে আপনি একা নন, আমাদের পাঠকসংখ্যার বিচারেই জানাচ্ছি- সন্তানের পরিচয় নিশ্চিতে DNA পরীক্ষা করা যায়। এর জন্য নির্দিষ্ট ল্যাব রয়েছে। সেখানে আবেদন করতে হয়। পরীক্ষার ৩-৫ দিনের মধ্যে রিপোর্ট হাতে পাওয়া যায়। দিল্লি, হায়দরাবাদ, চেন্নাইতে এই ধরনের ল্যাব রয়েছে। এক্ষেত্রে খরচ ₹১১ হাজার থেকে ₹১৫ হাজারের মধ্যে হয়।

তবে সবচেয়ে জরুরি বিষয় হল, আইনি অনুমতি ছাড়া এই পরীক্ষা সম্ভব নয়।

Post a Comment

0 Comments